• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বকশীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে যুবলীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি :
জামালপুরের বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া , খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২০ আগস্ট বৃহস্পতিবার এ উপলক্ষে উপজেলা যুবলীগের আয়োজনে আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। দুপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আবদুল আলিম তারা ও সদস্য ফরহাদ হোসেনের পলাশের সঞ্চালনায় এবং উপজেলা যুবলীগের আহবায়ক নেপাল চন্দ্র সাহার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন।
এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন ফোরকান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন জুলফিকার, উপজেলা যুবলীগের সদস্য শামীম খোন্দকার,উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মির্জা স¤্রাট প্রমুুখ।
দোয়া ও আলোচনা সভা শেষে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন যুবলীগের নেতৃবৃন্দ ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।